শুধু তোমার জন্য
- সৌম্যকান্তি চক্রবর্তী - বর্ধমান মহকুমার ক্রীড়াপত্রিকা স্মরণিকায় প্রকাশিত ... ২৭-০৪-২০২৪

শুধু তোমার জন্য কবিতা লিখেছি ,
লিখেছি কত না গান ;
শুধু তোমারই জন্য আমার আমিকে
করে গেছি নিষ্প্রান ;

শুধু তোমার জন্য সুর, তাল , লয়
চলে গেছে রসাতলে ;
শুধু তোমার জন্য জীবন আবার
জীবনের কথা বলে !

শুধু তোমার জন্য খাতার পাতায়
প্রেমের কবিতা লিখি !
সেই তোমার তরেই হৃদয়ে আবার
বিরহের ছবি আঁকি !

শুধু তোমার জন্য আকাশের
মেঘে কত ছবি আঁকা দেখি !
সেই তোমার তরেই ঘন কালো মেঘে
ঢেকে যায় দিনরবি !

তাই তোমার জন্য চিরকাল মোর
হৃদয় রেখেছি শূন্য !
সেই তোমার তরেই জীবন রেখেছি
তুমি করে দেবে পুর্ণ !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।